রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

Headline :
২০২০ সালে যে ১০টি দক্ষতা তরুণদের থাকা চাই উত্তরায় শিশু হত্যার প্রতিবাদে সড়ক অবরোধ গাইবান্ধার সাদুল্লাপুরে ৩ হাজার ৭৮০ পিস ইয়াবাসহ ০১ জন গ্রেফতারঃ ” নির্বাচনীয সভা “DATE : STARTDAY JANUARY 20th,2024TIME: 7 : 30 PM WE INVITE INTERESTED PERSONS.CONTACT NUMBER : 9733327732FIREMEN HALL 226 WALNUT ST, PATERSON, NZ 07502 করোনাভাইরাসে মারা গেলেন আরও ৩৫ জন গত ২৪ ঘণ্টায় করোনা মিলেছে আরও দুই হাজার ৯৬০ জনের দেহে উত্তরায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন মোঃ সিদ্দিকুর রহমানের প্রতিনিধি তিতাসের লাইসেন্স নিয়ে কন্ট্রাক্টারীর আড়ালে সাগরের অবৈধ গ্যাস সংযোগ উত্তরা আল আশরাফ হাসপাতাল যেন সাক্ষাৎ মূত্যু কূপ ঢাকা ১৮ আসনে প্রার্থীতার দৌড়ে যারা এগিয়ে জুমার নামাজেই সাংবাদিক খোকন এর উপর কাউন্সিলর শামীম এর সন্ত্রাসী হামলা আজ ৫১ জনের প্রাণ কেড়ে করোনাভাইরাস

জুমার নামাজেই সাংবাদিক খোকন এর উপর কাউন্সিলর শামীম এর সন্ত্রাসী হামলা

Reporter Name / ৭৭ Time View
Update Time : রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

নিজস্ব সংবাদদাতা ॥

রাজধানী ঢাকা মহানগর উত্তরের ৫০ নং ওয়ার্ড কাউন্সিলর শামীম এর সন্ত্রাসী বাহিনীর হামলায়“ দৈনিক জনতা ” পত্রিকার উত্তরা প্রতিনিধি মাহফুজুর রহমান খোকন মারাত্বক আহত হওয়ার অভিযোগ উঠেছে।

তথ্য সূত্রে জানা যায়, মাহফুজুর রহমান খোকন শুক্রবার জুমার নামাজ আদায়ের জন্য কাউন্সিলর এলাকা হিসেবে পরিচিত দেওয়ান বাড়ী জামে মসজিদে যান। মসজিদে ইমামের বক্তব্যের পর কাউন্সিলর শামীম মসজিদের আয়- ব্যায় ও উন্নয়নের উপর বক্তব্য রাখছিলেন। সাংবাদিক মাহফুজুর রহমান খোকন মোবাইলে কাউন্সিলর শামীমের বক্তব্যের একটি ছবি উঠান। তার উঠানো এই ছবিকে সন্দেহ জনক মনে করে কাউন্সিলর শামীমের সন্ত্রাসী বাহিনী তাকে মসজিদ থেকে জোড় করে একটি অজ্ঞাত স্থানে নিয়ে যায়। সেখানে তার মোবাইল ছিনিয়ে নেয় ও হাতের ঘড়ি খুলে বেধরক প্রহার করে এবং একটি বদ্ধ রুমে আটকিয়ে রাখেন।

এতে সাংবাদিক মাহফুজুর রহমান খোকন মারাত্বক আহত হন, নামাজ শেষে কান্সিলর শামীম তাকে জিজ্ঞাসাবাদ করেন। দুপুর ৩টার দিকে কান্সিলর শামীম তাকে একটি রিক্সায় উঠিয়ে যে দিকে যেতে চায়, সেদিকে যাওয়ার জন্য বলেন।

গত রমজানে কাউন্সিলরের সন্ত্রাসী বাহিনীর কর্মকান্ড নিয়ে প্রতিবেদন করায় দৈনিক বাংলাদেশ বুলেটিন এর প্রতিবেদক আমিনুল ইসলামকে উত্তরা আজমপুরে শত শত মানুষের সামনে তার সন্ত্রসী বাহিনী পিটিয়ে আহত করে। এ নিয়ে উত্তরা পূর্ব থানায় সাংবাদিক আমিনুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। কিন্তু পুলিশ অজ্ঞাত কারনে এখনো পর্যন্ত কোন আসামী গ্রেফতার করেনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *